শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দল ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্নে অনুপ্রবেশকারীরা দায়ী: সেতুমন্ত্রী

ভোরের সংলাপ ডট কম :
আগস্ট ২৮, ২০২০
news-image

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অনুপ্রবেশকারীরা দল ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করে। দল ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হওয়ার জন্য অনুপ্রবেশকারীরাই দায়ী।

শুক্রবার (২৮ আগস্ট) ধানমন্ডিস্থ আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক উপ-কমিটির কমিটির উদ্যোগে স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক (সেবা) অধ্যাপক আবুল বাশার খুরশিদ আলমের নিকট স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ অনুষ্ঠানে যুক্ত হন।

ওবায়দুল কাদের বলেন, দুঃসময়ের পরীক্ষিত নেতাকর্মীরা কখনও দল ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কাজ করে না। সম্প্রতি দেখা গেছে, দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হওয়ার জন্য অনুপ্রবেশকারীরাই দায়ী। দুঃসময়ে দীর্ঘদিনের ত্যাগী নেতাকর্মীরা দলকে ধরে রাখে।

তিনি বলেন, সুসময়ের বসন্তের কোকিলেরা দুঃসময়ে থাকে না। তাই আমি সবাইকে সতর্ক করে দিয়ে বলবো, দলের কোনও স্তরে, কোনোভাবেই অনুপ্রবেশকারীদের আশ্রয়-প্রশ্রয় দেয়া যাবে না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, করোনা সঙ্কটের শুরু থেকে সরকারের পাশাপাশি দলীয় প্রধানের নির্দেশ বাংলাদেশ আওয়ামী লীগ মানবিক সহায়তা নিয়ে অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়ায়। তারই ধারাবাহিকতায় স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক উপ-কমিটির উদ্যোগ আজ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রমও প্রশংসার দাবি রাখে।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, দলটির সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়াসহ জনসংখ্যাবিষয়ক উপ-কমিটির সদস্যবৃন্দ।

bhorersanglap