বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামী লীগের সময় শেষ হয়ে আসছে: ফখরুল

ভোরের সংলাপ ডট কম :
জানুয়ারি ৩০, ২০২৩
news-image

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে বলেছেন, উনাদের (আওয়ামী লীগ) সময় শেষ হয়ে আসছে। তাই ওবায়দুল কাদের প্রলাপ বকেছেন। এরা মিথ্যের উপর টিকে আছে।সোমবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় বিএনপির চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। জাতীয়তাবাদী সমমনা জোটের সাথে বিএনপির লিয়াজো কমিটির বৈঠক শেষে তিনি সংক্ষিপ্ত ব্রিফিং করেন। বিকেল সাড়ে ৪টায় শুরু হয়ে বৈঠকটি প্রায় দেড়ঘণ্টা স্থায়ী হয়।

বৈঠক শেষে বিএনপি মহাসচিব বলেন, এ বৈঠকটি আমাদের রুটিন মাফিক। বৈঠকে আগামীদিনের কর্মসূচি এবং যুগপৎ আন্দোলন আরো কিভাবে জোরদার করা যায় সে বিষয়ে আলোচনা হয়।ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেন, ক্ষমতাসীন একনায়কতন্ত্র সরকারের পতন ঘটানোর জন্য বিভিন্ন কর্মসূচি নিয়ে আমরা আলোচনা করেছি। এবং এ আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে বিভিন্ন কর্মকৌশল নিয়ে আলোকপাত হয়েছে।

বিএনপি মহাসচিব ছাড়াও বৈঠকে লিয়াজো কমিটির সদস্য স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান এবং আব্দুল আউয়াল মিন্টু উপস্থিত ছিলেন।জাতীয়তাবাদী সমমনা জোটের প্রধান সমন্বয়ক এনপিপি চেয়ারম্যান ডক্টর ফরিদুজ্জামান ফরহাদের নেতৃত্ব আরো উপস্থিত ছিলেন জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, বিকল্প ধারা বাংলাদেশের অধ্যাপক ডক্টর নুরুল আমিন বেপারি, গণদলের চেয়ারম্যান, এ টি এম গোলাম মওলা চৌধুরী, বাংলাদেশ সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড ডাক্তার সৈয়দ নুরুল ইসলাম, ন্যাপ ভাসানী চেয়ারম্যান এডভোকেট আজহারুল ইসলাম, বাংলাদেশ মুসলিম লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার নাসিম খান, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান, এম এন শাওন সাদেকী এবং বাংলাদেশ মাইনরিটি জনতা পার্টির সভাপতি সৃকৃতি কুমার মন্ডল।

bhorersanglap

আরও পড়তে পারেন