বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনা নিয়ে ত’র্ক করায় ব্যবসায়ীকে খুন

ভোরের সংলাপ ডট কম :
এপ্রিল ২, ২০২০
news-image

ক’রো’নার কারণে সৃষ্ট পরিস্থিতিতে নারায়ণগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠান খোলা ও বন্ধ রাখা নিয়ে ত’র্কে জ’ড়িয়ে শরীফ হোসেন (২৬) নামে এক ব্যবসায়ীকে ছু’রি’কা’ঘা’তে হ’ত্যা করেছে স্থানীয় কয়েকজন যুবক।

বুধবার বেলা ১১টার দিকে ফতুল্লার দেওভোগ আদর্শনগর এলাকায় শ্যামলের রিকশা গ্যারেজের সামনে এ ঘটনা ঘটে।নি’হ’ত শরীফ দেওভোগ শেষমাথা আদর্শনগর এলাকার আলাল মাদবরের ছেলে। তিনি আদর্শনগর এলাকায় দোকান ঘর ভাড়া নিয়ে ইলেকট্রিক ও হার্ডওয়্যার পণ্যের ব্যবসা করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শরীফ সকালে তার ব্যবসা প্রতিষ্ঠান খুলে বসেছিলেন। এ সময় স্থানীয় যুবক লিমন, রাব্বি ও শাকিলসহ কয়েকজন এসে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করতে বলেন। এ নিয়ে উভয়ের মধ্যে ত’র্ক হয়। একপর্যায়ে তারা শরীফকে মা’র’ধরের পর ছু’রি’কা’ঘা’ত করে।

এ সময় শরীফ মাটিতে লু’টে পড়লে যুবকরা পা’লি’য়ে যায়। পরে আ’শ’ঙ্কা’জনক অবস্থায় স্থানীয় লোকজন শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন। লাশ ওই হাসপাতালের ম’র্গে ময়’না’ত’দন্তের জন্য রাখা হয়েছে। ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, তদন্ত চলছে। অ’ভি’যু’ক্তদের গ্রে’ফ’তারের চেষ্টা চলছে।

bhorersanglap