মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ডিএমপি’র ‘মানি এস্কর্ট’ সার্ভিস

ভোরের সংলাপ ডট কম :
জুন ২৪, ২০১৭
news-image

‘মানি এস্কর্ট’ সার্ভিসঈদুল ফিতর উপলক্ষে ঢাকা মহানগরীতে ব্যবসায়িক কর্মকান্ডসহ বিভিন্ন কারণে আর্থিক লেনদেন নির্ভিঘ্নে করতে ‘মানি এস্কর্ট’ সার্ভিস সেবা নেওয়ার অনুরোধ জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এছাড়াও পোশাক কারখানার শ্রমিকদের বেতন ভাতা দিতে অর্থ স্থানন্তরের সময় এই সুবিধা নেওয়ার কথা বলা হয়েছে। নাগরিকদের চাহিদা অনুযায়ী এই সেবা দেওয়া হবে বলে জানিয়েছে ডিএমপি।

ডিএমপির জনসংযোগ বিভাগের উপকমিশনার মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানিয়েছে, স্থানীয় থানার পাশাপাশি রমনা, মতিঝিল, ওয়ারী ও লালবাগ বিভাগ এলাকাধীন প্রত্যাশী সংস্থা/ব্যক্তিকে মানি এস্কর্টে সহায়তা দিতে আব্দুল গনি রোডের পুলিশ কন্ট্রোলরুমে ৫টি টিম, মিরপুর, গুলশান, উত্তরা ও তেজগাঁও বিভাগ এলাকায় এ সহায়তা দিতে মিরপুর পুলিশ কন্ট্রোলরুমে (পিওএম পুলিশ লাইন্স) ৫টি টিম মানি এস্কর্টের জন্য সার্বক্ষণিকভাবে প্রস্তুত রাখা হয়েছে।

পুলিশ আরও জানায়, মহানগরবাসীকে এ সেবা প্রদানে ঢাকা মেট্রোপলিটন পুলিশ অঙ্গীকারাবদ্ধ। ব্যাংক, বীমাসহ আর্থিক প্রতিষ্ঠান হতে শ্রমিকদের বেতনভাতা ও বোনাস দিতে গার্মেন্টস কর্তৃপক্ষের পাশাপাশি বড় অঙ্কের অর্থ উত্তোলনকারীদের এ সেবা গ্রহণে উদ্বুদ্ধ করা হয়েছে।

সহায়তা প্রত্যাশী ব্যক্তি বা প্রতিষ্ঠানকে সংশ্লিষ্ট থানা অথবা পুলিশ কন্ট্রোলরুমে যোগাযোগ করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে। কন্ট্রোলরুমের ফোন নম্বরসমূহ হলো: ৯৫৫৯৯৩৩, ৯৫৫১১৮৮, ৯৫১৪৪০০ এবং ০১৭১৩-৩৯৮৩১১।

bhorersanglap

আরও পড়তে পারেন