বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিতর্ক করা বিএনপির অভ্যাস : তোফায়েল আহমেদ

ভোরের সংলাপ ডট কম :
সেপ্টেম্বর ৪, ২০১৭
news-image

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সব কিছুতেই বিতর্ক করা বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে। তিনি বলেন, বিএনপি নেতারা অতিরিক্ত কথা বলেন। তারা সব সময়ে যে কোনো বিষয়কে বিতর্কিত করতে চায়। এটা তাদের অভ্যাসে পরিণত হয়েছে।

তিনি আজ সোমবার ভোলা শহরের গাজিপুর রোডস্থ নিজ বাসভবনে সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অথিতির বক্তব্যে এ কথা বলেন।

সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মোশারেফ হোসেনের সভাপতিত্বে সভায় সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার প্রমুখ উপস্থিত ছিলেন।

আগামী জাতীয় নির্বাচনে সকল দল অংশগ্রহণ করবে বলে আশা প্রকাশ করে মন্ত্রী বলেন, এবারের নির্বাচনে বিএনপি’র অংশগ্রহণ ছাড়া বিকল্প কোন নেই। বর্তমান সরকারের আমলে সেই নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশকে যেভাবে উন্নয়নের পথে নিয়ে গেছে এটা আর কারো পক্ষে সম্ভব হতোনা। আমাদের দারিদ্র্যের সংখ্যা ৪৩ থেকে কমে ২২ ভাগে নেমে এসেছে। আগামী ২০৩০ সালের মধ্যে হত দরিদ্রের সংখ্যা ৩ শতাংশের নিচে নেমে আসবে।

আওয়ামী লীগের প্রবীণ এই নেতা বলেন, সরকারের মূল লক্ষ্য হলো দেশের দারিদ্র্য বিমোচন করা, যাতে মানুষ পেট ভরে খেতে পারে ও হাসিমুখে জীবনযাপন করতে পারে। দেশের গ্রামগুলোর উন্নয়নেও সরকার ব্যাপক কাজ করছে।

bhorersanglap