বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বিয়ের পরেই আত্মহত্যার চেষ্টা করেন ডায়না

ভোরের সংলাপ ডট কম :
জুন ১২, ২০১৭
news-image

আন্তর্জাতিক ডেস্ক: মৃত্যুর ২০ বছর পরেও ব্রিটিশ রাজবধূ প্রিন্সেস ডায়নাকে নিয়ে কৌতূহলের অন্ত নেই। সম্প্রতি তার সম্পর্কে জানা গেল আরও এক চমকপ্রদ তথ্য। বিয়ের মাত্র কয়েক সপ্তাহের মধ্যেই নাকি আত্মহত্যার চেষ্টা করেছিলেন ডায়না।

ডায়না সম্পর্কে তথ্য দিয়েছেন রাজপরিবারের ঘনিষ্ঠ লেখক অ্যান্ড্রু মর্টন। ডায়নাকে নিয়ে একটি বই লিখেছেন অ্যান্ড্রু। ‘ডায়না, হার ট্রু স্টোরি’ নামে ওই বইতে অ্যান্ড্রু জানিয়েছেন, বিয়ের কয়েক ঘণ্টা পর থেকেই মনোমালিন্য শুরু হয়ে গিয়েছিল ডায়না ও প্রিন্স চার্লসের মধ্যে।

পরিস্থিতি এমন জায়গায় পৌঁছায় হাত কেটে আত্মহত্যা করতে যান ডায়না। বিয়ের কয়েকদিন আগে থেকেই ডায়নাকে কিছুটা ক্লান্ত ও মনমরা লাগত বলেও জানিয়েছেন মর্টন।

মর্টন আরো জানিয়েছেন, প্রায়ই রাত জেগে থাকতেন ডায়না। বিয়ের পরেই চার্লসের সঙ্গে একটি প্রমোদতরীতে বেড়াতে গিয়েছিলেন ডায়না। সেখানে প্রচুর পরিমাণ মদ্যপান করেন তিনি। বেশির ভাগ সময়ই নেশায় বেহুঁশ হয়ে ঘুমিয়ে থাকতেন তিনি।

বিয়ের দিন সকালে নাস্তা গ্রহণের সময় প্রিন্স চার্লসের পাশে বসেছিলেন মর্টন। অন্যপাশে বসেছিলেন ডায়না। খাবার চলাকালীন সময়ে চার্লসের সঙ্গে একবারও কথা বললেনি ডায়না। বিষয়টি খুবই অস্বাভাবিক লেগেছিল মর্টনের কাছে। এ বিষয়ে চার্লসকে প্রশ্ন করলে তিনিও নাকি জবাব না দিয়ে অন্যপ্রসঙ্গে কথা বলতে শুরু করেন।
সূত্র: জাগোনিউজ

bhorersanglap