শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ট্রাম্পের কাছে ফিরলেন মেলানিয়া (ভিডিও)

ভোরের সংলাপ ডট কম :
জুন ১২, ২০১৭
news-image

আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের দাম্পত্য কলহের সব গুঞ্জন মিথ্যা প্রমাণ করে আবারো এক ছাদের নিচে বাস করা শুরু করলেন এই দম্পতি।

প্রেসিডেন্ট হিসেবে ট্রাম্প দায়িত্ব নেয়ার পর থেকে আলাদা থাকছিলেন ট্রাম্প ও মেলানিয়া। একদিনে প্রেসিডেন্টের দায়িত্ব নিয়ে হোয়াইট হাউজের বাসিন্দা হয়েছিলেন ট্রাম্প। অন্যদিকে ছেলের পড়াশুনার কথা ভেবে নিউ ইয়র্কেই থেকে গিয়েছিলেন মেলানিয়া।

অবশেষে স্থানীয় সময় রবিবার দীর্ঘ প্রায় ছয় মাস পর ছেলে ব্যারনকে নিয়ে ওয়াশিংটনে হোয়াইট হাউজে এসে উঠলেন মেলানিয়া। এতো দিন ছেলের লেখাপড়ার কারণ দেখিয়ৈ নিউ ইয়র্কের ট্রাম্প টাওয়ারেই রয়ে গিয়েছিলেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প ও এই দম্পতির একমাত্র সন্তান ব্যারন।

বিবিসি-র প্রতিবেদনে বলা হয়, ‘ফার্স্ট ফ্যামিলির’ সদস্যদের নিরাপত্তায় নিউ ইয়র্ক শহর কর্তৃপক্ষকে অতিরিক্ত অর্থ ব্যয় করতে হচ্ছিল। এ কারণে মেলানিয়ার প্রতি বাড়ি বদলের কোন চাপ ছিল না সেই প্রসঙ্গে যদিও কিছু জানাচ্ছে না মার্কিন গণমাধ্যমগুলো।

রবিবার সকালে হোয়াইট হাউজের জানালা দিয়ে তোলা একটি ছবি পোস্ট করে নতুন ঠিকানার কথা জানিয়েছেন মেলানিয়া। কিন্তু কথায় কথায় টুইট প্রিয় প্রেসিডেন্ট তার প্রিয়তমা স্ত্রীর ঘরে ফেরা নিয়ে কোন রাও করেননি। বরং তার বড় মেয়ে ইভাঙ্কা ট্রাম্প সোমবার সকালে ফক্স অ্যান্ড ফ্রেন্ডস অনুষ্ঠানে যাবেন, এই বার্তা দিয়ে একটি টুইট করেছেন।

নভেম্বরে নির্বাচনে ট্রাম্পের জয়ের পর মেলানিয়া জানিয়েছিলেন, তিনি নিউ ইয়র্কের থেকেই যাবেন। সেই সময়ে মেলানিয়া বলেছিলেন, ‘আমার স্বামী বেশিরভাগ সময় বাইরে থাকেন। ব্যারনের সঙ্গে মা কিংবা বাবা কেউ একজনের থাকা উচিত। তাই আমি নিউ ইয়র্কেই থেকে যাবো।’

জানুয়ারিতে ট্রাম্প প্রেসিডেন্টের দায়িত্ব নিলেও ছেলের পড়াশুনা ব্যাঘাত ঘটাতে চাননি মেলানিয়া। এবছর তাকে নতুন স্কুলে ভর্তি করে ছেলেকে নিয়ে হোয়াইট হাউজে চলে এলেন ফার্স্ট লেডি।

যদিও ট্রাম্প ক্ষমতা নেয়ার পরও মেলানিয়াকে খুব বেশি হোয়াইট হাউজে দেখা যায়নি। ট্রাম্প-মেলানিয়া এমন দুরত্বে সমালোচকরা নানা গল্প বানাতে শুরু করেছিলেন। এই তো কিছু দিন আগে প্রথম বিদেশ সফরে ট্রাম্পের হাত ধরতে অস্বীকৃতি জানান মেলানিয়া। তাই নিয়ে হই-চই তো কম হলো না। অনেকেই তাদের দাম্পত্যে দুরত্বের দিকেই আঙ্গুল তোলেন।
সূত্র: ঢাকা টাইমস

bhorersanglap

আরও পড়তে পারেন