শুক্রবার, ১লা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

যত বিদেশি আসুক সংবিধানের বাইরে নির্বাচন হবে না : কাদের

ভোরের সংলাপ ডট কম :
জুলাই ১৮, ২০২৩
news-image

যত বিদেশি প্রতিনিধি আসুক না কেন সংবিধানের বাইরে গিয়ে নির্বাচন হবে না, বলে সাফ জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার (১৮ জুলাই) রাজধানীর রমনায় আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রার আগে এক সমাবেশে তিনি এ কথা বলেন। সংসদ বিলুপ্তি হবে না জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপির মনে দুঃখ, মার্কিন প্রতিনিধি দল তত্ত্বাবধায়ক সরকার দিয়ে গেল না।

তিনি বলেন, বিএনপি মার্কা তত্ত্বাবধায়ক আমরা চাই না। বিএনপি মার্কা নির্বাচনকালীন সরকার আমরা মানি না। সংবিধানে বাইরে একচুলও নড়ব না। আওয়ামী লীগ কারও কাছে মাথানত করবে না। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা দায়িত্বে থেকে নির্বাচনকালীন সরকারে থাকবেন। মিথ্যাচার করে কোনো লাভ হবে না। যুক্তরাষ্ট্র ও ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধিদের আমরা বলেছি, আমরা শান্তি চাই। নির্বাচনের সময়ও শান্তি চাই।

কাদের বলেন, আওয়ামী লীগ দেশে উন্নয়ন ও অর্থনীতি শক্তিশালী করেছে। ফলে আগামী নির্বাচনেও দেশের মানুষ নৌকাকে ভোট দেবে। তিনি বলেন, বিএনপি হলো একটি শয়তানের দল। আরও ৩৬টা শয়তানের দলের মিল হয়েছে। তারা নাকি রাষ্ট্র মেরামতে নেমেছে। মেরামত তো শেখ হাসিনা করেছেন। আপানার তো চুরি করেছেন, খাম্বা দিয়েছেন। আর শেখ হাসিনা দিয়েছেন শতভাগ বিদ্যুৎ।

bhorersanglap

আরও পড়তে পারেন