রবিবার, ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

নিরব-মাহি প্রথমবার একসঙ্গে

ভোরের সংলাপ ডট কম :
এপ্রিল ৮, ২০২২
news-image

অভিনেতা নিরব ও অভিনেত্রী মাহিয়া মাহি অনেকদিন ধরেই যুগপৎভাবে কাজ করে আসছেন। কিন্তু চলচ্চিত্রে বা বিজ্ঞাপনে একত্রে দেখা যায়নি এই জুটিকে। তবে এবার সে খালি জায়গাটার একটি অংশ পূর্ণ হতে যাচ্ছে। দুজনে যুগলবন্দি হয়ে আসছেন বিজ্ঞাপনচিত্রে।

সম্প্রতি নির্মাতা অনন্য মামুনের একটি বিজ্ঞাপনে জুটি হয়েছেন তারা। এর শুটিং হয়েছে রাজধানীর যমুনা ফিউচার পার্কে। বুধবার দুপুর থেকে রাত পর্যন্ত কাজ হয় সেখানে। একটি ফ্যাশন হাউজের বিজ্ঞাপন এটি।

নিরব বলেন, প্রথমবার মাহির সঙ্গে বিজ্ঞাপনে কাজ করলাম। এর গল্প ও নির্মাণশৈলীতে সিনেমাটিক বিষয়ও আছে। এতে অভিনয় করে খুবই ভালো লেগেছে। চলচ্চিত্রে দুজনকে একত্রে কবে নাগাদ দেখা যাবে? এ প্রশ্নের জবাবে কালের কণ্ঠকে নিরব বললেন, দেখা যাবে

মাহি বলেন, আমি ইদানীং গড়পড়তা কোনও কাজে নিজেকে জড়াচ্ছি না। এই বিজ্ঞাপনটিতে কাজ করে ভালো লেগেছে। অনন্য মামুন ভাইয়ের পরিচালনায় এর আগে একটি সিনেমায় অভিনয় করেছিলাম। সব মিলিয়ে বিজ্ঞাপনটি দর্শকের ভালো লাগবে।

এদিকে, নিরব সিনেমার অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন। এছাড়াও একটি কুকিং শো নিয়ে সারা বাংলাদেশ ঘুরে বেড়াচ্ছেন তিনি। অন্যদিকে, মাহি অভিনয়টা কমিয়ে দিয়েছ্নে। চালু করেছেন তার নতুন রেস্তোরাঁ।