বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘রাজনীতি’ দেখলেন শাকিব খান

ভোরের সংলাপ ডট কম :
জুলাই ২, ২০১৭
news-image

‘রাজনীতি’ ছবিটির প্রচারণায় অংশ না নিলেও ছবিটি হলে গিয়ে দেখেছেন শাকিব খান। শনিবার বিকেল সাড়ে তিনটার শোতে ব্লকবাস্টার সিনেমাতে ছবি দেখেন তিনি। এসময় শাকিবের সাথে ছিলেন ‘রাজনীতি’ ছবির পরিচালক বুলবুল বিশ্বাস ও সহশিল্পী অমিত হাসান, শিবা সানু, সাদেক বাচ্চু। এ প্রসঙ্গে বুলবুল বিশ্বাস বলেন, ‘আজ বিকেলের শোতে শাকিব খান এসেছিলেন। তিনি বিরতির পর থেকে পুরো ছবি হলে বসে উপভোগ করেন।’

‘রাজনীতি’ ছবিটি দেখার পর শাকিব খান উপস্থিত দর্শকদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। একই সাথে বুলবুল বিশ্বাসকে মৌলিক গল্পে তার নির্মাণ মুন্সিয়ানার প্রশংসা করেন।
এছাড়া ঈদের দর্শকদের জন্য ছবিটি মুক্তি দেয়ায় ব্লকবাস্টার সিনেমাসকে ধন্যবাদ জানান শাকিব।

তিনি বলেন, “আধুনিক প্রযুক্তিসম্পন্ন হলগুলোর মধ্যে ব্লকবাস্টার উল্লেখ্য। তারা ‘রাজনীতি’ মুক্তি দিয়েছেন এবং দর্শক চাহিদায় একটি শো বাড়িয়ে দিয়েছেন। এটা দেশি চলচ্চিত্রের জন্য ভাল দিক।”

‘রাজনীতি’তে শাকিব-অপু ছাড়াও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, ডি জে সোহেল, শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, আলীরাজ প্রমুখ।

ঢাকার ব্লকবাস্টার সিনেমাসহ দেশব্যাপী ৪০টি সিনেমা হলে ‘রাজনীতি’ মুক্তি পেয়েছে। দর্শকদের বাড়তি চাপ সামলানোর জন্য দ্বিতীয় সপ্তাহ থেকে তিনটির বদলে ব্লকবাস্টার সিনেমাসে চারটি শোতে প্রদর্শিত হচ্ছে ছবিটি।

bhorersanglap

আরও পড়তে পারেন