শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিমানবন্দরে গণ সংবর্ধনা পেলেন হাফেজ তরিকুল

ভোরের সংলাপ ডট কম :
জুন ১৭, ২০১৭
news-image

দুবাই ২১ তম আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতার ১ম পুরস্কারপ্রাপ্ত হাফেজ তরিকুল ইসলামকে গণ সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার বিকেল ৬টায় দুবাই থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামলে প্রায় শতাধিক আলেম ওলামা ও মাদারাসা শিক্ষার্থী মুহাম্মদ তরিকুল ইসলাম ও হাফেজ কারী নেছার আহমদ আন নাছিরীকে অভ্যর্থনা জানান।
বিমানবন্দরে উপস্থিত ছিলেন আওয়ার ইসলামের প্রতিনিধি মাওলানা মাহমুদুল হাসান শামীম। তিনি জানান, আসরের পর থেকেই ঢাকার বিভিন্ন জায়গা থেকে আলেম ওলামা আসতে থাকেন। অনেকের হাতে ব্যানারও দেখা গেছে। তারা ব্যানার নিয়ে লম্বা হয়ে সারি বেঁধে দাঁড়িয়ে ছিলেন হাফেজ তরিকুল ইসলাম আসার পর পর্যন্ত।

তিনি জানান, ৫ টায় হাফেজ তরিকুল ও হাফেজ নেছার আহমদ আন নাছিরী বিমানবন্দরে নামলেও বের হতে হতে ৬ টা বেজে যায়। পরে অভ্যর্থনা শেষে ৭টার দিকে মারকাজুত তাহফিজের দিকে রওনা দেন তারা।
বিমানবন্দরে উপস্থিত লোকদের সঙ্গে কথা বলে শামীম জানান, হাফেজ তরিকুল ইসলামকে নিয়ে সবাই বেশ আনন্দে ছিলেন। তারা বলেন, ১০৪ দেশের মধ্যে বাংলাদেশ ১ম হয়েছে এ বিজয় আমাদের সবার।
শিক্ষার্থীরা কুরআনের ভালোবাসায় এখানে এসেছেন এবং দীর্ঘসময় অবস্থান করছেন বলেন জানান প্রতিবেদককে।
বিমানবন্দরে বিশাল অভ্যর্থনায় আনন্দ প্রকাশ করেছেন হাফেজ তরিকুল ইসলাম ও হাফেজ মাওলানা নেছার আহমাদ আন নাছিরী। তারা বলেন, কুরআনের প্রতি আপনাদের এ ভালোবাসা চিরকাল অটুট থাকবে বলে আশা রাখি।
উৎসঃ ourislam24

bhorersanglap