রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ভারতে ব্র্যাড পিট, শাহরুখকে নিয়ে ছবির প্রচারণা

ভোরের সংলাপ ডট কম :
মে ২৫, ২০১৭
news-image

নেটফ্লিক্সের ছবি ‌‘ওয়ার মেশিন’র প্রচারণার ভারতে এসেছেন হলিউড অভিনেতা ব্র্যাড পিট। অনেকটা গোপনেই পিট ভারতে এসেছেন। তবে সেটি আর গোপন থাকেনি।

পিট তার ছবিটির প্রচারণা চালাচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খানকে নিয়ে। হিন্দুস্থান টাইমস সূত্রে জানা গেছে, পিটের আমন্ত্রণে দেখা করতে ছুটে যান শাহরুখ। এক মঞ্চে বসে ‘ওয়ার মেশিন’র প্রচারণা সেরে ফেলেন তারা।

বুধবার সন্ধ্যায় মুম্বাইয়ের একটি হোটেলে ব্যাডের সঙ্গে ছবির প্রচারণায় ছিলেন শাহরুখ। দুজনের আলোচনায় অনেক বিষয় উঠে এলো। যেখানে ‘ফাইট ক্লাব’, তার সিগনেচার স্টাইল, ফিল্মমেকিং সবকিছু নিয়ে কথা বলেন ব্র্যাড।

জনপ্রিয় এই হলিউড তারকা বলেন, ‘বলিউডে বোধহয় কাজ করাটা হবে না কোনোদিন। আমি যে নাচতেই পারি না!’ এর উত্তরে শাহরুখ খান বলেন, ‘আমরা যে কাউকে নাচাতে পারি।’ এরপর ব্র্যাডকে নাচের কৌশল দেখিয়ে বলিউডের বাদশাহ বলেন, ‘আমি তো সারা জীবন শুধু হাতটাই ছড়িয়ে দিয়েছি আর কিছু করিনি। এটাই একটা স্টেপ!’

‘ওয়ার মেশিন’ ছবিটি আগামীকাল শুক্রবার (২৬ মে) মুক্তি পাবে বিশ্বব্যাপী। এই ছবিতে একজন মার্কিন জেনারেলের ভূমিকায় অভিনয় করছেন ব্র্যাড পিট। ছবিটি পরিচালনা করেছেন ডেভিড মিচোড। মাইকেল হ্যাস্টিংসের ‘দ্য অপারেশন : দ্য ওয়াইল্ড অ্যান্ড টেরিফাইং ইনসাইড স্টোরি অব আমেরিকাস ওয়ার ইন আফগানিস্তান’ অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি।

bhorersanglap

আরও পড়তে পারেন