বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিরপুরের ওসিসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা খারিজ

ভোরের সংলাপ ডট কম :
মে ২২, ২০১৭
news-image

শ্লীলতাহানির অভিযোগ রাজধানীর মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামসহ ১৭ জনের বিরুদ্ধে মামলার আবেদনটি খারিজ করে দিয়েছেন আদালত।

সোমবার ঢাকা মহানগর হাকিম আহসান হাবীব বাদীর আবেদনের পরিপ্রেক্ষিতে মামলাটি খারিজ করে দেন। এদিন মামলা গ্রহণের বিষয়ে আদেশের দিন ধার্য ছিল।

মামলার বাদী আসামিদের সঙ্গে তার আপোষ হয়েছে বলে আইনজীবীর মাধ্যমে তা প্রত্যাহারের আবেদন করেন। পরে তা মঞ্জুর করে মামলার আবেদনটি খারিজ করে দেন আদালত।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২৭ এপ্রিল মধ্য রাতে বাদীর মিরপুর মধ্যপাড়ার বাসায় আসামিরা জোরপূর্বক প্রবেশ করে। এরপর সবাই মিলে তার শ্লীলতাহানি করে। এ সময় বাদীকে মারধরও করেন তারা।

মামলার অভিযোগ থেকে আরো জানা যায়, বাদীর মধ্যপাড়ার জমি নিয়ে র্যানশ প্রপার্টিজ লিমিটেড আটতলা ভবন নির্মাণের চুক্তি করে। কিন্তু র্যানশ প্রপার্টিজ লিমিটেড ছয়তলা পর্যন্ত নির্মাণের পর কাজ বন্ধ করে দেয়। এরপর পুলিশের সহায়তায় পুরো বাড়িটি দখলের চেষ্টা করে র্যানশ প্রপার্টিজ।

এ ঘটনায় গত ৮ মে শ্লীলতাহানির অভিযোগে ঢাকা মহানগর হাকিম আহসান হাবীবের আদালতে মিরপুর মডেল থানার ওসি নজরুল ইসলামসহ ১৭ জনের বিরুদ্ধে একটি মামলার আবেদন করেন ওই নারী। আদালত বাদীর জাবনবন্দি গ্রহণ করে আদেশের জন্য ৯ মে দিন ধার্য করেন।

৯ মে বাদী আদালতে হাজির না হয়ে সময়ের আবেদন করলে আদালত তা মঞ্জুর করে আদেশের জন্য ২২ মে দিন ধার্য করেন।

মামলার আবেদনে উল্লেখ্যযোগ্য আসামিরা হলেন- মিরপুর মডেল থানার ওসি নজরুল ইসলাম, এসআই মনিরুল ইসলাম, এনামুল, রাশেদুজ্জান বেগ, কনস্টেবল আপেল মন্ডল, আনসার রওশন, আনসার হোসেন আলী , সোর্স খলিল, ডেভেলপার প্রতিষ্ঠান র্যানশ প্রপার্টিজ লিমিটেডের কর্মকর্তা ওয়াজিউল্লাহ, ইঞ্জিনিয়ার পলাশ, চেয়ারম্যান আবু শাহাদাত ফয়সাল, পরিচালক সিকদার নওশের আলী রাজু।

bhorersanglap