শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দিল্লিতে চলন্ত গাড়িতে এক নারীকে গণধর্ষণ

ভোরের সংলাপ ডট কম :
মে ১৫, ২০১৭
news-image

দিল্লিতে চলন্ত গাড়িতে গণধর্ষণের শিকার হলো সিকিমের অধিবাসী ২৬ বছর বয়সী এক নারী। শনিবার গুরগাও এর সুখরালি গ্রামের কাছে অপহরণের পর দিল্লির একটি নির্জন স্থান থেকে তাকে উদ্ধার করা হয়। পুলিশ জানায়, আক্রমণের সময় ওই নারী দিল্লি থেকে গুরগাওয়ে ১৭ নম্বর সেক্টরে ফিরছিলেন, যেখানে তিনি একজন পেইং গেস্ট হিসেবে থাকতেন।

 

 
পুলিশ আরও জানায়, এক পুরুষ বন্ধুর সঙ্গে তিনি সিনেমা দেখতে গিয়েছিলেন। সেই পুরুষ বন্ধু তাকে তার বাসার সামনে নামিয়ে দেয়। সেখান থেকেই ৩ জন পুরুষ মারুতি সুইফট গাড়িতে জোর করে তুলে নিয়ে যায় তাকে। চলন্ত গাড়িতেই বারবার গণধর্ষণ করা হয় তাকে। ধর্ষণের পর তাকে হত্যার হুমকি দিয়ে কাউকে কিছু না বলার জন্য সতর্ক করে দেওয়া হয়।

 

 

 
গাড়ি থেকে নামিয়ে দেওয়া হলে তিনি একজন মোটরসাইকেল চালকের কাছে সহায়তা চান। ওই নারী আরোও জানান, ৩ অপরাধকারীদের মধ্যে একজনকে দীপক বলে ডাকা হচ্ছিল। সিসি টিভির ফুটেজ থেকে পুলিশ ওই গাড়িটিকে ট্র্যাক করার চেষ্টা চালাচ্ছে। শীঘ্রই অপরাধীদের গ্রেফতার করবে বলে জানিয়েছে পুলিশ। সেক্টর ১৮ পুলিশ স্টেশনে ঘটনার অভিযোগে একটি এফআইআর দায়ের করা হয়েছে। ঘটনা সম্পর্কে সম্পূর্ণ তদন্তের পরেই স্পষ্টভাবে সব বলা যাবে। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

bhorersanglap

আরও পড়তে পারেন