রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রদীপসহ ৩ আসামি আরো ৩ দিনের রিমান্ডে

ভোরের সংলাপ ডট কম :
আগস্ট ২৮, ২০২০
news-image

কক্সবাজারের টেকনাফে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় পুলিশের বরখাস্ত হওয়া ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত ও এসআই নন্দদুলালকে আবারো ৩ দিনের রিমান্ডে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শুক্রবার (২৮ আগস্ট) বিকালে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ প্রত্যেককে ফের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

কোর্ট ইন্সপেক্টর প্রদীপ বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, শুক্রবার দুপুরে তাদের আদালতে হাজির করা হয়। সেখানে তাদেরকে আবারো রিমান্ডের আবেদন করেন র‌্যাব তদন্ত কর্মকর্তা।এসময় ওসি প্রদীপের আইনজীবী আহসানুল হক রিমান্ড না মঞ্জুর করে ওসি প্রদীপের জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে তাদেরে প্রত্যেককে আবারো তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, প্রথম দফায় সাতদিন ও দ্বিতীয় দফায় চারদিনের রিমান্ডে নেয়া হয় সিনহা হত্যার অভিযুক্ত তিন আসামিকে। গেলো বৃহস্পতিবার তিন আসামিকে আদালতে হাজির করার কথা থাকলেও তা করা হয়নি প্রসঙ্গত, ৩১ জুলাই রাত ১০টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এপিবিএন চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

এ ঘটনায় নিহতের বোন শাহরিয়ার শারমিন ফেরদৌস বাদী হয়ে ৫ আগস্ট টেকনাফের সাবেক ওসি প্রদীপ কুমার দাশ ও বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক লিয়াকত আলীসহ ৯ পুলিশ সদস্যকে আসামি করে আদালতে মামলা করেন।

bhorersanglap