রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কলকাতায় শাকিব খানের ছবির শুটিংয়ে নিষেধাজ্ঞা!

ভোরের সংলাপ ডট কম :
জুন ১৪, ২০১৭
news-image

ডেস্ক রিপোর্ট : পশ্চিমবঙ্গ ফেডারেশন অব সিনে টেকনেশিয়ান অ্যান্ড ওয়ার্কারস শাকিব খানের ছবির শুটিং আটকে দিয়েছে। ভারতের পশ্চিমবঙ্গে শাকিব খান আর শুভশ্রীর ‘চালবাজ’ ছবি শুটিং শুরু হতে যাচ্ছিল।
সংগঠনটি ছবির প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের বিরুদ্ধে অভিযোগ এনেছে। ভারতীয় বেশকিছু বাংলা ও ইংরেজি গণমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

ফেডারেশন অব সিনে টেকনেশিয়ান অ্যান্ড ওয়ার্কারসের প্রেসিডেন্ট স্বরূপ বিশ্বাস জানান, ‌গত এক বছর ধরে প্রযোজনা প্রতিষ্ঠানটি শ্রমিকদের ন্যায্য পারিশ্রমিক ঠিক মতো দিচ্ছে না। এমনকি টেকনিশিয়ানদের প্রতি নানা অবিচার করছে। ১৯ জনকে তাদের প্রাপ্য এখনো দেয়নি, এমন অভিযোগ এসেছে ফেডারেশনের কাছে। এমনটা যাতে ভবিষ্যতে আর না ঘটে, এ কারণেই সংগঠনটি ‘চালবাজ’ ছবির শুটিংয়ে নিষেধজ্ঞা দিয়েছে।
এই নিষেধজ্ঞার কাগজ ৬ জুন এসকে মুভিজের অফিসে পৌঁছানো হয়েছে। সেদিনই ‌‘চালবাজ’ ছবির কাজ বন্ধ করতে বলা হয়। এবার বিষয়টি পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে জানাবে ফেডারেশনের নেতৃবৃন্দ।
আগামী ২০ জুন থেকে লন্ডনে ‘চালবাজ’ ছবির শুটিং শুরু হওয়ার কথা। ছবিটি পরিচালনা করছেন কলকাতার জয়দীপ মুখার্জি আর ঢাকার অনন্য মামুন। প্রযোজনা করছে বাংলাদেশের অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট আর ভারতের এস কে মুভিজ। সূত্র- ব্রেকিংনিউজ

bhorersanglap