বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লংগদুর ঘটনায় আরো ৩ জন গ্রেফতার

ভোরের সংলাপ ডট কম :
জুন ৬, ২০১৭
news-image

ডেস্ক রিপোর্ট: জেলার লংগদু উপজেলায় যুবলীগ নেতা নুরুল ইসলাম নয়ন হত্যাকাণ্ডের জের ধরে পাহাড়িদের বাড়িঘরে অগ্নিসংযোগের ঘটনায় আরও তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার রাতে তাদেরকে লংগদু থেকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকালে তাদেরকে রাঙামাটি চিফ জুডিশিয়াল কোর্টে চালান করা হয়েছে।
গ্রেফতাররা হলেন— আব্দুল জব্বার (২৬), মো. শরীফ (১৯) ও জিয়াবুল করিম (২২)। এ নিয়ে পাহাড়িদের বাড়িঘরে অগ্নিসংযোগের ঘটনায় মোট ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোমিনুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার রাতে লংগদু থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। আজ সকালে তাদেরকে কোর্টে চালান করা হয়েছে।

ওসি আরও জানান, পাহাড়িদের বাড়িতে অগ্নিসংযোগের পর যারা বাড়ি ছেড়ে চলে গিয়েছিল তাদেরকে ফিরে আসতে নিরাপত্তার স্বার্থে দুটি অস্থায়ী পুলিশ ক্যাম্প তৈরি করা হয়েছে। একটি তিনটিলা পাড়ায় তিনটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, আরেকটি বাইচ্চাপাড়ার আলতাফ মার্কেট এলাকায়।
লংগদু সরকারি হাসপাতালের মেডিকেল অফিসার ডা. নুরুল হুদা জানান, এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তিনটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। একটি লংগদু বালিকা উচ্চ বিদ্যালয়ে, আরেকটি তিনটিলার বৌদ্ধ বিহারে, এছাড়া জরুরি প্রয়োজনে সেবা দিতে একটি স্ট্রাইকিং ফোর্স রয়েছে।
সূত্র: পরিবর্তন

bhorersanglap

আরও পড়তে পারেন