বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ষড়যন্ত্র বা অন্য কোনো উপায়ে ক্ষমতায় আসা অসম্ভব: স্বরাষ্ট্রমন্ত্রী

ভোরের সংলাপ ডট কম :
ফেব্রুয়ারি ২, ২০২৩
news-image

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন,  নির্বাচন ছাড়া এদেশে ক্ষমতার পরিবর্তন হবে না, আমাদের সংবিধান অনুযায়ী সেটাই হয়ে আসছে। যারা ষড়যন্ত্রের মাধ্যমে কিংবা অন্য কোনো উপায়ে ক্ষমতায় আসতে চান এটা অসম্ভব। বাংলাদেশের মানুষ দেশের জনগণও মনে করে ভোট ছাড়া আর কোনো উপায় নেই এ দেশের শাসনভার নেওয়ার।

বুধবার (২ ফেব্রুয়ারি) বিকেলের দিকে পুলিশ সুপার কার্যালয়ে হ্যালো পুলিশ মানিকগঞ্জের উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির কোনো কাজে সরকার বাধা দিচ্ছে না জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ‘তারা বিভাগীয় শহর ও জেলায় জেলায় সমাবেশ, পদযাত্রাসহ নানা কর্মসূচি পালন করছে। তাদের কর্মসূচিতে জনগণ যেন ভোগান্তিতে না পরে আমরা শুধু সেই বিষয়টা খেয়াল করছি। তবে, একজন রাজনীতিবিদ হিসেবে আমি মনে করি বিএনপির নির্বাচনে আসা উচিত।’

আসাদুজ্জামান খান বলেন, কোভিড, জঙ্গি দমন, অগ্নি সন্ত্রাস দমনে অনেক পুলিশ শাহাদাত বরণ করেছেন। সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পুলিশকে আহ্বান করেছিলেন, সেই পুলিশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণের বন্ধুতে পরিণত হযেছে।

মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম আজাদ খানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দূর্জয়, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, ঢাকা রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) সৈয়দ নুরুল ইসলামসহ জেলার পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

হ্যালো পুলিশ মানিকগঞ্জ এই সার্ভিস সেন্টার থেকে জেলার বিভিন্ন এলাকার মানুষের দায়ের করা অভিযোগ পুলিশ সুপারের হস্তক্ষেপে নিষ্পত্তি হবে। দ্রুততম সেবা দেয়ার জন্যই এই বিশেষ সার্ভিস সেন্টার চালু করা হয়েছে।পরে মন্ত্রী মানিকগঞ্জ বিজয় মেলা মঞ্চে মুক্তিযোদ্ধাদের এক সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

bhorersanglap