বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

‘প্রতিদিন হাজার হাজার প্রেমের প্রস্তাব আসে’

ভোরের সংলাপ ডট কম :
সেপ্টেম্বর ৩, ২০১৭
news-image

শ্রীলেখা মিত্র, টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। আবেদনময়ী এ তারকার কমেডি শো ‘মীরাক্কেল’-এর বিচারক হিসেবে রয়েছে দারুণ জনপ্রিয়তা।

আর ক্যারিয়ারে ‘মন্দ মেয়ের উপাখ্যান’, ‘এক মুঠো ছবি’, ‘কাঁটাতার’, ‘আশ্চর্য প্রদীপ’, ‘চৌকাঠ’-এর মতো বেশ কিছু দর্শকপ্রিয় চলচ্চিত্রও উপহার দিয়েছেন তিনি। অভিনয় ও রূপের জাদুতে দুই বাংলায় রয়েছে তার অসংখ্য ভক্ত।

ব্যক্তি জীবনে শ্রীলেখা ভালোবেসে বিয়ে করেছিলেন শিলাদিত্যকে। তাদের ঘরে রয়েছে এক কন্যা সন্তান। তবে দীর্ঘ দিনের সংসার জীবনের ইতি টেনে মেয়েকে নিয়ে আলাদা থাকছেন শ্রীলেখা। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন এই অভিনেত্রী। এ আলাপচারিতায় প্রেম-বিয়েসহ নানা বিষয় উঠে এসেছে। এ সময় তাকে প্রশ্ন করা হয়, এখনো কী তিনি একাই আছেন? বয়ফ্রেন্ড বা নতুন করে বিয়ে করার কথা ভাবছেন কিনা?

জবাবে শ্রীলেখা বলেন, ‘না, বিয়ের কথা ভাবছি না। আমার মনে হয় না বিয়ে করব। বন্ধুবান্ধব অবশ্যই রয়েছে। বয়ফ্রেন্ড ওরকম কেউ নেই। বন্ধু রয়েছে। বান্ধবীরা রয়েছে। আমি নিজেকে একা মনে করতেই পারি না। সবচেয়ে বড় কথা, আমার মেয়ে রয়েছে। আমার একটা কুকুর ছানা রয়েছে। সে আমার ছেলে- চিন্তামণি। সুতরাং আমি একদম একা ফিল করি না। ’

কারো কারো কাছে এখনো তিনি ফ্যান্টাসি। এখন প্রেমের প্রস্তাব এলে কী করবেন? জবাবে শ্রীলেখা বলেন, ‘প্রেমের প্রস্তাব প্রত্যেকদিন হাজার হাজার আসে। তার মানে আমি গদগদ হয়ে যাই তা নয়। আমারও তো ভালো লাগতে হবে। সবার সঙ্গে তো আমি প্রেম করতে পারব না। যারা এসব করতে চান করুন। আমার অসুবিধে নেই। অভিনেত্রীদের লোকে যদি ফ্যান্টাসাইজ না করে তা হলে সে কীসের অভিনেত্রী। আমার অভিনয় বা আমার শরীর দেখতে যদি কারো ভালো লাগে ক্ষতি কী? আমার এসব নিয়ে মাথাব্যথা নেই। কেউ যদি প্রেম নিবেদন করে তাকে দেখব। আমার ভালো লাগলে প্রেম করব না হলে নয়। প্রচুর লোককে আমি ফোনে ও হোয়াটসঅ্যাপে ব্লক করেছি। ’

bhorersanglap

আরও পড়তে পারেন