শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গল টেস্টে নেই নিউমোনিয়ায় আক্রান্ত চান্দিমাল

ভোরের সংলাপ ডট কম :
জুলাই ২১, ২০১৭
news-image

খেলাধুলা:  সম্প্রতি অ্যাঞ্জেলো ম্যাথুজ সব ফরম্যাট থেকে অধিনায়কত্ব ছেড়ে দেয়ার পর টেস্টে দিনেশ চান্দিমালকে অধিনায়ক করে ক্রিকেট শ্রীলঙ্কা। টেস্টে অধিনায়ক হিসেবে ইতোমধ্যে চান্দিমালের অভিষেক হয়েছে। কয়েকদিন আগে কলম্বোতে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে জয় পায় দিনেশ চান্দিমালের শ্রীলঙ্কা।

এই ম্যাচের পরই চান্দিমালের জন্য একটি দুঃসংবাদ। নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি। আজ সকালে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। সুতরাং, ভারতের বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে তিনি খেলতে পারবেন না। ফলে, গল টেস্টে রঙ্গনা হেরাথকে অধিনায়ক হিসেবে দেখা যেতে পারে। আগামী ২৬ জুলাই শুরু হবে সিরিজের প্রথম টেস্ট।

 শ্রীলঙ্কার ক্রিকেট ম্যানেজার আসানকা গুরুসিনহা বলেছেন, ‘আসলে আমরা বিষয়টি গতকাল রাতে জানতে পেরেছি। রক্ত পরীক্ষার প্রতিবেদন আসতে দেরি হয়েছে। দিনেশ চান্দিমাল নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছে। আজ সকাল নয়টায় সে হাসপাতালে ভর্তি হয়েছে। সুতরাং, প্রথম টেস্টে যে সে খেলছে না এটা নিশ্চিত’।

তিনি আরও বলেছেন, ‘চিকিৎসকরা আমাদের জানিয়েছেন যে, তাকে ছাড়াই প্রথম টেস্ট শেষ করতে। এই ম্যাচের পর চিকিৎকরা পরবর্তী সিদ্ধান্ত দিবেন। তার যদি সেরে উঠতে আরও সময় লাগে তাহলে তা চিকিৎসকরা আমাদের জানাবেন। এ ব্যাপারে আমাদের কিছু করার হাত নেই। গত মঙ্গলবার থেকে তার শরীর খারাপ করতে শুরু করেছে। কিন্তু সে ভাবতে পারেনি যে তার নিউমোনিয়া হতে পারে।

bhorersanglap

আরও পড়তে পারেন