শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপির কারসাজিতেই বাড়ছে চালের দাম

ভোরের সংলাপ ডট কম :
জুন ১৭, ২০১৭
news-image

চালের দাম নিম্নমুখী হতে বাধ্য আর ষড়যন্ত্রকারীরা এ বিষয়ে কোনোভাবেই সফল হতে পারবে না। আর বিএনপিপন্থী ব্যবসায়ীরাই চালের দাম বাড়ার জন্য দায়ী বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।
শুক্রবার জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। আলোচনা সভাটির আয়োজন করে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ নামে একটি সংগঠন।

একই সভায় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ চাল আমদানির ওপর ট্যাক্স প্রত্যাহার করতে সরকারের প্রতি আহ্বান জানান।
এ সময় কামরুল ইসলাম বলেন, ‘কিছু অসাধু ব্যবসায়ী, কিছু মজুদদার এবং বিএনপি ঘরানার ব্যবসায়ীরা চালের দাম বাড়ানোর জন্যে দায়ী। সংকটের কোনো প্রশ্ন ওঠে না। এই সংকট মোকাবিলা করার জন্যে আমরা বিদেশ থেকে চাল আমদানি করছি। খুব তাড়াতাড়ি দাম নেমে যাবে। কোনো ষড়যন্ত্রকারীরা আমাদের পরাস্ত করবে পাবে না।’
বাংলাদেশ স্বাধীনতা পরিষদের উপদেষ্টা হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ভিসি অধ্যাপক আব্দুল মান্নান চৌধুরী, কবি কাজী রোজী এমপি, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান প্রমুখ।
উৎসঃ purboposhchimbd

bhorersanglap

আরও পড়তে পারেন