শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অনেক মেয়ের সঙ্গে প্রেম করেন তাহসান

ভোরের সংলাপ ডট কম :
জুন ৭, ২০১৭
news-image

বিনোদন প্রতিবেদক: সুদর্শন হওয়ার কারণে অনেক মেয়ের সঙ্গেই প্রেম করে বেড়ায় তাহসান। কিন্তু এক সময় প্রেমের উপলব্ধি হয় তার। কিন্তু ততক্ষণে দেরি হয়ে গেছে। তার প্রেমিকা চলে গেছে। এমনই একটি গল্প নিয়ে তৈরি হয়েছে নাটক রিভিশন।

গল্পে দেখা যাবে রাইয়ান সুদর্শন হওয়ার কারণে মেয়েরা স্বভাবতই তার সঙ্গ পছন্দ করে এবং সেও ব্যাপারটি উপভোগ করে। বর্তমানে মায়েশার সাথে তার প্রেম চলছে। অন্য সবার সাথে রাইয়ান যেভাবে উদাসীন সময় পার করেছে, মায়েশার সাথেও সে অনেকটা একই রকম। একদিন ঘটনাক্রমে রাইয়ানের আসল চেহারা উন্মুক্ত হয় এবং রাইয়ানের সাথে মায়েশা সম্পর্কের ইতি টানে। এরপর থেকেই রাইয়ানের জীবনে নেমে আসে বিচিত্র ঘটনা। পূর্বের প্রেমিকা আনিকা, তিথি, সায়রা সবাই একে একে তার জীবনে ফিরে আসে। আনিকার আত্মহনন, তিথির সাথে খিটমিটে সাংসারিক জীবন, সায়রার উচ্চবিত্ত জীবনের সাথে তাল মেলাতে না পারা, এই সবকিছুই সে একে একে মুখোমুখি হয়। এক পর্যায়ে রাইয়ান বুঝতে পারে মায়েশাই ছিলো তার জন্য পরিপূর্ণ সঙ্গী।’

নাটকটি এনটিভিতে ০৯ জুন শুক্রবার ২.৩৫ মিনিটে প্রচার হবে। শাফায়েত মনসুর রানা’র রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন- তাহসান, মোনালিসা, বাপ্পী আশরাফ, সুষমা, ফারিয়া, অহনা প্রমূখ।
সূত্র: ঢকা টাইমস

bhorersanglap

আরও পড়তে পারেন