শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকা-কলকাতার শীর্ষ নায়কের সঙ্গে শুভশ্রীর ঈদ

ভোরের সংলাপ ডট কম :
জুন ৬, ২০১৭
news-image

বিনোদন ডেস্ক: কয়েক বছর আগে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ দিয়ে বাংলাদেশের বড়পর্দায় অভিষেক হয়েছিল টালিগঞ্জের শুভশ্রী গাঙ্গুলির। সিনেমাটি দারুণ ব্যবসা করেছিল। এবার জনপ্রিয় এ নায়িকার বিপরীতে থাকছেন ঢাকা-কলকাতার শীর্ষ নায়করা।
ঈদে যৌথ প্রযোজনার আওতায় নির্মিত এ নায়িকার দুই সিনেমা মুক্তি পাবে। সিনেমা দুটি হলো— নবাব ও বস টু। প্রথম সিনেমায় তার বিপরীতে আছেন শাকিব খান, দ্বিতীয়টিতে জিৎ।
ইতোমধ্যে দুই সিনেমার টিজার ও গান প্রকাশ পেয়েছে। তবে নায়িকার চেয়ে দর্শকের আগ্রহ দেখা গেছে দুই শীর্ষ নায়কের প্রতি। তাদের অ্যাকশন ও স্টাইল নিয়ে চর্চা হচ্ছে বেশি।
এছাড়া শুভশ্রীকে প্রতিদ্বন্দ্বিতা করতে হবে ঢাকার তিন জনপ্রিয় নায়িকার সঙ্গে। তারা হলেন— অপু বিশ্বাস, নুসরাত ফারিয়া ও শবনম বুবলি। এর মধ্যে নুসরাত অভিনয় করেছেন ‘বস টু’তে। ফলে দুজনের অভিনয়ের তুলনা চলেই আসবে। সিনেমাটির দুটো গান মুক্তি পেয়েছে। এর মধ্যে শুভশ্রীর রোমান্টিক ট্র্যাকটি দর্শক গ্রহণ করেছে। অন্যদিকে, নুসরাতের পারফর্ম করা ‘আল্লাহ মেহেরবান’ ঢাকায় সমালোচনা কুড়োলেও কলকাতার দর্শকরা পছন্দ করেছে।

ঈদে শাকিবের অন্য দুই সিনেমা ‘রংবাজ’ ও ‘রাজনীতি’র নায়িকা যথাক্রমে বুবলি ও অপু বিশ্বাস। শাকিবের সঙ্গে বিয়ে, সন্তান ও লুকোচুরি নিয়ে বেশ আলোচনায় আছেন অপু। পাশাপাশি ‘রাজনীতি’ নতুন গল্পের আভাস দিয়েছে। অন্যদিকে, ‘রংবাজ’-এ ভিন্নভাবে হাজির হচ্ছেন বুবলি। এখন দেখার বিষয় এ দুই নায়িকার চেয়ে কতটা এগিয়ে থাকেন শুভশ্রী।
আগের ঈদুল ফিতর বিবেচনা করলে শুভশ্রীর সফলতার সম্ভাবনা কম নয়। ওই ঈদে যৌথ প্রযোজনার ‘শিকারি’ ও ‘বাদশা দ্য ডন’ প্রতিযোগিতা করে দারুণ ব্যবসা করেছে। এবারও যদি তা হয় সাফল্যের স্বাদ শুভশ্রীও পাবেন।
তবে এক দিক থেকে এগিয়ে আছেন শুভশ্রী। শাকিবের সঙ্গে প্রথম ছবি মুক্তির আগেই দ্বিতীয়টির শুটিং শুরু করতে যাচ্ছেন তিনি। সব ঠিক থাকলে চলতি মাসের ২০ তারিখে শুরু হবে শাকিব-শুভশ্রীর ‘চালবাজ’ শুটিং। এর জন্য ঢাকা-কলকাতার একাধিক তারকা নির্ভর ‘ওলট পালট’ সিনেমাটি ছেড়েছেন তিনি।
সূত্র:পরিবর্তন

bhorersanglap

আরও পড়তে পারেন