শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যমজ বোনের ১০০ তম জন্মদিন উদযাপন

ভোরের সংলাপ ডট কম :
মে ২২, ২০১৭
news-image

এক্সক্লুসিভ ডেস্ক: দু’জনের মুখের অদ্ভুত মিল! এ ছাড়াও দু’জনের শরীরের গড়ন, চুলের স্টাইল একেবারে এক রকম। তফাত বলতে, একজনের চোখে চশমা, অন্যজনের তা নেই। দু’জনের মধ্যে এত মিল কী করে! এরা যে যমজ বোন।

ছোটবেলা থেকে জীবনের অনেক ভালোমন্দ সময় তারা একসঙ্গে কাটিয়েছেন, পাশে থেকেছেন একে অপরের। আর এভাবেই দেখতে দেখতে নিজেদের একশ’ বছরের জন্মদিনও একসঙ্গে পালন করতে চলেছেন দুই বোন!

ব্রাজিলের মার্লিয়া পিগনাটোন পন্টিন ও পাওলিনা পিগনাটোন পান্ডলফির কশ’তম জন্মদিন ২৪ মে।

ইতোমধ্যেই শুরু হয়ে গেছে জোড়া সেলিব্রেশনের প্রস্তুতি। তাদের জন্মদিনের গোটা সেলিব্রেশনটা স্মরণীয় করে রাখতে উদ্যোগী হন ক্যামিলা লিমা নামে এক চিত্রগ্রাহক। সেই অনুরোধেই নিজেদের একশ’ বছরের জন্মদিন আগাম উদযাপনের সিদ্ধান্ত নিয়েছেন দুই বোন।

একটা গোটা দিন ধরে নানা ভঙ্গিতে, নানা রঙের পোশাকে, ফুলের মুকুট পরে সুন্দর করে সেজেগুজে একের পর এক ছবি তুলেছেন তারা। সারাদিন মার্লিয়া-পাওলিনা ও তাদের পরিবারের সঙ্গে কাটিয়ে আপ্লুত চিত্রগ্রাহক ক্যামিলাও।

জানা যায়, ২৪ মেয়ে দুই বোন তাদের ১১ জন ছেলেমেয়ে (মার্লিয়ার পাঁচ আর পাওলিনার ছয় ছেলেমেয়ে), ৩১ জন নাতি-নাতনি এবং তাদের ১৬ জন ছেলেমেয়েসহ মোট ৬০ জনের একটি ‘ছোটখাটো’ ফ্যামিলি পার্টিতে কাটবেন জোড়া ‘বার্থ ডে কেক’।

দুই বোনের প্রি-বার্থ ডে সেলিব্রেশনের ছবি আপাতত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতোমধ্যেই তাদের ছবির নিচে অসংখ্য মানুষ শুভেচ্ছা জানিয়েছেন।-আনন্দবাজার

bhorersanglap