শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সানি লিওনকে শুভেচ্ছা জানানোর ঝড় চলছে

ভোরের সংলাপ ডট কম :
মে ১৫, ২০১৭
news-image

হাজারো সমালোচনা সামলে পর্ন দুনিয়া থেকে বলিউডে স্থান করে নিয়েছেন সানি লিওন। তার পায়ের তলার মাটি এখন অনেক শক্ত। তার এমন পরিস্থিতি প্রশংসার যোগ্য।
শনিবারই ৩৬ বছরে পা দিলেন বলিউড হার্টথ্রব সানি লিওন। জন্ম দিনের একদিন অতিবাহিত হলেও সোশ্যাল মিডিয়ায় চলছে তাঁকে শুভেচ্ছা জানানোর ঝড়।

 

 

 
একই সঙ্গে সানির সম্পত্তির পরিমাণ নিয়েও চলছে আলোচনা। নেটওয়ার্দিয়ার ডট কম নামে একটি ওয়েবসাইটে সানি লিওনের বর্তমানে ভারতীয় মুদ্রায় যার মূল্য ৮৩ কোটি রুপির বেশি রয়েছে সানির।

 

 
বলিউডে প্রতি সিনেমায় পারিশ্রমিক হিসেবে সাড়ে চার কোটি রুপি নেন সানি। দেড় কোটি রুপি দামের মাসেরাটি গাড়ির মালিকও সানি। শুধু কি তাই তাঁর একটি বিএমডব্লিউ গাড়িও রয়েছে।

 

 
২০০৯ সালে স্বামী ড্যানিয়েল ওয়েবারকে পার্টনার করে ‘সানলাস্ট পিকচার্স’ নামে একটি বিনোদন সংস্থা খোলেন সানি। এই সংস্থার সৌজন্যে সানির আয় কয়েকগুণ বৃদ্ধি পেয়েছে।

 

 

 
পর্ন ফিল্মে অভিনয় করা ছেড়ে দিলেও বিভিন্ন পর্ন ওয়েবসাইটের মাধ্যমে মোটা অঙ্কের রয়্যালটি পান তিনি। তাছাড়া মডেলিং, ব্র্যান্ড এনডোর্সমেন্ট, স্টেজ শো, রিয়েলিটি শো–তে যোগদান করেও বিপুল পরিমাণ অর্থ আয় করেন সানি।

 

 

 
পর্ন সিনেমা থেকে মূল সিনেমায় এসে কাজ করছেন সানি লিওন। প্রকৃত পক্ষে তিনি বলিউডেই কাজ করতে চাচ্ছিল প্রতিযোগিতার বাজারে টিকবেন কিনা সেই সন্দেহে অবশেষে ভিন্নভাবে বলিউডে প্রবেশ করলেন সানি এমনটা অনেকে ধারণা করে থাকেন।

bhorersanglap