রবিবার, ১লা সেপ্টেম্বর, ২০১৯ ইং

রাজধানীতে বাস থেকে ফেনসিডিল উদ্ধার

ভোরের সংলাপ ডট কম :
জুলাই ১২, ২০১৯
news-image

রাজধানীতে একটি এসি বাসে তল্লাশি চালিয়ে এক হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব। আলফা এক্সপ্রেস নামের বাসটি বেনাপোল থেকে ছেড়ে এসেছিল।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যঅন্ড এলাকায় অভিযান চালিয়ে এই ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় চারজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- মোহন, বাবলু, আসাদুল ও রুবেল।

র‍্যাব-২ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-৩) এসপি মহিউদ্দিন ফারুকী ঢাকা টাইমসকে বলেন, ‘যশোরের চৌগাছা থেকে একটি মাদকের চালান রাজধানীতে আসছে। এমন খবরে রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান কেরে র‌্যাব। পরে বাসটি থামিয়ে তল্লাশি করা হয়। এ সময় বাসের অনেকগুলো সিট ভাঙা দেখা যায়। এছাড়া গাড়ির ভেতরে বাঁশ, রশি দিয়ে এমন আবহ তৈরি করা হয়েছে, যেটা দেখে যে কারও মনে হবে বাসটি পরিত্যক্ত।

 

র‌্যাব জানায়, বাসে থাকা চারজন জানান, তারা বাসটিকে ঢাকায় এনেছেন সার্ভিসিং করতে। পরে তাদের কথা বার্তায় অসঙ্গতি দেখা দিলে, বাসটি তল্লাশি করা হয়। পরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা এক হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।’

জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছেন, ‘খুচরা মাদককারবারিদের কাছে বিক্রির জন্য তারা মাদকের চালানটি ঢাকায় নিয়ে এসেছিল। মাদক পরিবহনে তারা এই গাড়িটি ব্যবহার করত। এভাবে চারবারের বেশি মাদকের চালান রাজধানীতে এনেছে।