শুক্রবার, ৫ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

ভিয়েনায় মরহুম শাহ এম ফরহাদের স্মরণে মিলাদ মাহফিল।

ভোরের সংলাপ ডট কম :
জুন ২৪, ২০১৯
news-image
বুরো চীপ অস্ট্রিয়া: অষ্ট্রিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি ,বাঙ্গালী সমাজ বিনির্মাণের মহা সৈনিক, মুক্তমনা মানুষ, নিঃসার্থ সমাজ সেবক মরহুম শাহ এম ফরহাদ স্মরণে পারিবারিক ভাবে ভিয়েনার একটি অভিজাত হল রুমে এক আলোচনা ও মিলাদের আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন মরহুমের সহ ধর্মিণী মিসেস জান্নাতুল ফরহাদ। সভাটি সঞ্চালনা করেন মরহুমের একমাত্র কন্যা ফারজানা ফরহাদ। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত এম আবু জাফর।
সভায় বক্তব্য রাখেন অষ্ট্রিয়া আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবং বঙ্গবন্ধু পরিষদের সভাপতি রবিন মোঃ আলী, অষ্ট্রিয়া বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি এবং অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের উপদেষ্টা মাহবুবুর রহমান, আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম কাঞ্চন, মিসেস মনছুর ,মনিকা বেগম, শাহী কামাল প্রমুখ।
মরহুম ফরহাদ কে স্বরচিত কবিতা আবৃতি করেন জালালাবাদ সমিতির সভাপতি ও অল ইউরপিয়ান প্রেস ক্লাবের উপদেষ্টা কবি আনিছুজ্জামান।
মান্যবর রাষ্ট্রদূত তার বক্তব্যে বলেন ভিয়েনার ধর্ম, বর্ণ নির্বিশেষে প্রত্যেকেই তাঁদের আন্তরিক ভালোবাসার মানুষটির জন্য নিজ নিজ অবস্থান থেকে সহমর্মিতার আহ্বান জানান।
মিলাদ পরিচালনা করেন বাংলাদেশ ইসলামিক সেন্টার বাইতুল মোকাররম মসজিদের ইমাম ও খতিব ডঃ ফারুক আল মাদানী। পরিশেষে আপ্যায়নের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করেন ।

আরও পড়তে পারেন