রবিবার, ৩১শে আগস্ট, ২০১৯ ইং

মাঠে অস্ট্রেলিয়া-ভারত লড়াই; গ্যালারিতে চুমু খাওয়ার প্রতিযোগিতা

ভোরের সংলাপ ডট কম :
ডিসেম্বর ২৯, ২০১৮
news-image

মাঠে অস্ট্রেলিয়া-ভারত লড়াই; গ্যালারিতে চুমু খাওয়ার প্রতিযোগিতা
জমে উঠেছে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে অনুষ্ঠিত বক্সিং ডে টেস্ট। বড়দিনের ছুটির আমেজে এমসিজির দর্শকাসন কানায় কানায় পরিপূর্ণ। প্রচুর যুগলও এসেছেন খেলা দেখতে। মাঠের ভেতর যখন জয়ের লক্ষ্যে লড়াই চালাচ্ছে ভারত ও অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা তখন দর্শকাসনে বসে ‘কিস ক্যাম’ খেলায় মেতে উঠেন সেইব যুগল।

পৃথিবীর বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত হওয়া বড় বড় ক্রীড়া প্রতিযোগিতায় ‘কিস ক্যাম’ একটি জনপ্রিয় ট্রেন্ড। এই ট্রেন্ড অনুসারে দর্শকাসনে চুম্বনরত যুগলদের ক্যামেরা বন্দি করে স্টেডিয়ামের বড় পর্দায় তুলে ধরা।

বক্সিং ডে টেস্টের প্রথমদিনে যখন কোহালি ও পূজারা যখন ব্যাট করছিল তখন এক যুগলকে চুম্বনরত অবস্থায় দেখা যায় বড় পর্দায়। তারপর স্টেডিয়ামের দর্শকাসনে ছড়িয়ে পড়ে সেই ট্রেন্ড। বিভিন্ন বয়স এবং জাতিগোষ্ঠীর যুগলরা প্রিয় মানুষটিকে চুমু খেতে শুরু করেন। সম্প্রচারকারী প্রতিষ্ঠান সুযোগ বুঝে শুরু করে দেয় ‘কিস ক্যাম’ খেলা।

এক এক করে অনেক যুগলেরই চুম্বন দৃশ্য ক্যামেরা বন্দি হয়। ক্রিকেট ছেড়ে দর্শকরা তখন কিস ক্যাম নিয়েই মেতে ওঠেন। স্টেডিয়ামের বড় পর্দায় রীতিমতো ‘কিস ক্যাম’ ট্যাগ লাগিয়ে সেইসব দৃশ্য দেখানো হয়। মেলবোর্ন টেস্টের সেই ‘কিস ক্যামের’ ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। লাইকের পাশাপাশি প্রচুর মানুষ শেয়ার করেছেন এটি।