শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন সালাম মুর্শেদী

ভোরের সংলাপ ডট কম :
আগস্ট ২৯, ২০১৮
news-image

খুলনা-৪ আসনের (দিঘলিয়া, রূপসা ও তেরখাদা উপজেলা) উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত এবং একমাত্র প্রার্থী সাবেক ফুটবলার, শিল্পপতি আব্দুস সালাম মুর্শেদীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে যাচাই-বাছাই শেষে মনোনয়নপত্রটি বৈধ ঘোষণা করেন খুলনার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো: ইউনুচ আলী।

এরফলে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার শেষ ধাপে অবস্থান করছেন। উপ-নির্বাচনে জাতীয় পাটির এস এম আনিসুর রহমান এবং স্বতন্ত্র প্রার্থী মেজর অব. ডা. হাবিবুর রহমান মনোনায়নপত্র সংগ্রহ করলেও জমা না দেয়ায় একপ্রকার বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিততে চলেছেন সালাম মুর্শেদী। রিটার্নিং কর্মকর্তার দপ্তরে মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস এস কামাল হোসেন, জেলা নির্বাচন কর্মকর্তা মাজহারুল ইসলাম উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র বাছাই শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সালাম মুর্শেদী বলেন, আমার প্রথম কাজ হবে মরহুম সংসদ সদস্য এসএম মোস্তফা রশিদী সুজার অসমাপ্ত কাজ সম্পন্ন করা। এরপর অগ্রাধিকারের ভিত্তিতে জরুরী উন্নয়ন কার্যক্রম হাতে নেওয়া হবে।

রিটার্নিং কর্মকর্তা মো: ইউনুচ আলী বলেন, আগামী ৫ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দের দিন সালাম মুর্শেদীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হবে।

উল্লেখ্য, ২৬ জুলাই খুলনা-৪ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা রশিদী সুজা মারা যাওয়ায় আসনটি শূন্য হয়। শূণ্য আসন পূরণ করতে ২০ আগস্ট আব্দুস সালাম মুর্শেদীকে খুলনা-৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়।

bhorersanglap