রবিবার, ১লা সেপ্টেম্বর, ২০১৯ ইং

রিয়াল মাদ্রিদকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ রোনালদোর!

ভোরের সংলাপ ডট কম :
আগস্ট ৩, ২০১৮
news-image

রিয়াল মাদ্রিদে পর্তুগিজ যুবরাজ ক্রিস্টিয়ানো রোনালদো নয়টা বছর কাটিয়েছেন। রিয়াল ছেড়ে নতুন ক্লাব জুভেন্টাসে আসার সময় সাবেক ক্লাবের জন্য শুভকামনা জানিয়ে এসেছেন। কিন্তু রোনালদো এখন পুরো দস্তুর জুভেন্টাসের। আর সেজন্য তিনি রিয়াল মাদ্রিদকে একটু একটু করে ভুলে যাওয়া শুরু করেছেন।

ক্রিস্টিয়ানো রোনালদো তার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম থেকে রিয়াল মাদ্রিদকে অনুসরণ করা বন্ধ করে দিয়েছেন। এছাড়া রিয়ালের অনেক নতুন-পুরনো ফুটবলার ছিলেন রোনালদোর ইনস্টাগ্রামে। তাদেরকেও এক এক করে আনফলো করছেন রোনালদো।

আর ইনস্টাগ্রামে রোনালদো তার নতুন ক্লাব জুভেন্টাসকে অনুসরণ করা শুরু করেছেন। জুভেন্টাস সতীর্থ ডগলাস কস্তা, বেনটাকুর, পাউলো দিবালা, সাবেক রিয়াল এবং বর্তমান জুভ সতীর্থ স্যামি খেদিরাদের অনুসরণ করা শুরু করেছেন তিনি।

তবে রোনালদোর ইনস্টাগ্রাম থেকে যারা ছাঁটাই হচ্ছেন তারা পর্তুগিজ তারকার সরাসরি রিয়াল সতীর্থ নন। রিয়ালের সঙ্গেই সম্পৃক্ত কিন্তু রোনালদো যাদের সঙ্গে খেলেননি তাদেরকেই আনফলো করছেন তিনি।

সাবেক এবং বর্তমান সতীর্থদের সঙ্গে রোনালদো ইনস্টাগ্রামেই থাকছেন। এছাড়া সাবেক কোচদের কেউ কেউ থাকছেন সিআরসেভেনের ইনস্টাগ্রাম তালিকায়। বিশেষ করে প্রিয় গুরু কার্লো আনচেলত্তি এবং জিনেদিন জিদানকে অনুসরণ করবেন রোনালদো।

আরও পড়তে পারেন