শুক্রবার, ৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

কনেকে সাজিয়ে দিল পুরুষ বন্ধুরা!

ভোরের সংলাপ ডট কম :
জুন ১৭, ২০১৭

খুব শিগগিরই বিয়ে হবে। কিন্তু অবাক ব্যাপার হলো কনের কোনো বান্ধবী নেই! বিয়ের সময় কনের পাশে তার সখিদের দেখে দেখে অভ্যস্থ আমরা। কিন্তু যান্ত্রিক এই দুনিয়ায়, পেশাগত চাপের বিশ্বে কারো কারো যে বান্ধবী নাও থাকতে পারে। তখন? এ রকম একটি অবস্থায় পড়েছিলেন ব্রাজিলের ২৪ বছর বয়সী কনে রেবেকা। বিয়ের আগের রাতে কনে সাজাবে কে? এই নিয়ে দেখা গেল দুর্ভাবনা। সমাধান হিসেবে দেখা গেল তার সহপাঠী, সহকর্মী, বন্ধু একদল পুরুষকে। তারাই কনেকে সাজিয়ে দেন, বিয়ের জন্য প্রস্তুত করে তোলেন।

 

বিয়ের আগের রাতে রেবেকাকে কনে সাজে প্রস্তুত করার জন্য সাথে থাকা সেই ভাইবেরাদরদের বিভিন্ন ছবি ফেসবুকে ভাইরাল হয়ে যায়। রেবেকা নিজেও ভাবেনি এমনটা হবে। তবে বিয়ের আগের রাতে এই ব্যতিক্রমী আয়োজনে রেবেকা ও রেবেকার পুরুষ গ্যাং বেশ উপভোগ করেছে সেটা ছবিতে স্পষ্ট! বেশ মাস্তি করেছে সেই গ্যাংটি।

 

বোর পান্ডা ডট কম নামে একটি ওয়েবসাইটের বরাতে জানা যায় রেবেকা কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশুনা শেষ করেছেন। তার ক্লাসে ৬০ জন শিক্ষার্থীর মধ্যে মাত্র চারজন ছিল মেয়ে। তাই ক্লাসে কয়েক ডজন ভালো ছেলেবন্ধু পেয়েছিলেন রেবেকা। সেসব সহপাঠী ও অফিসের সহকর্মীসহ একদল পুরুষ যে তার বিয়ের আগের রাত এত স্মরণীয় করে তুলবে সেটা কল্পনা করেননি রেবেকা। তবে রেবেকা জানান ছবিগুলো দেখলে তার এখনো অনেক হাসি পায়। অনেক মজা করেছেন তারা।