বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকায় নতুন ‘দ্য মামি’ নিয়ে টম ক্রুজ

ভোরের সংলাপ ডট কম :
জুন ৬, ২০১৭
news-image

বিনোদন ডেস্ক: ১৯৯৯ সালে মুক্তি পাওয়া পর্দা কাঁপানো হলিউড ব্লকবাস্টার সিনেমা ‘দ্য মামি’ আবার দর্শকদের সামনে আসছে নতুন আঙ্গিকে। এবার এ ছবির সঙ্গে যুক্ত হয়েছেন টম ক্রুজ। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার সাথে রয়েছেন অস্কারজয়ী অভিনেতা রাসেল ক্রো, অ্যানাবেল ওয়ালিস, সোফিয়া বাউতেলাসহ আরও অনেকে। ছবিটি পরিচালনা করেছেন অ্যালেক্স কার্টজম্যান।
ইউনিভার্সেল পিকচার্সের ব্যানারে ৯ জুন মুক্তি পেতে চলেছে ‘দ্য মামি’। যুক্তরাষ্ট্রসহ বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে ছবিটি। ৮ জুন প্রিমিয়ার শো এবং আমন্ত্রিত অতিথিদের জন্য ইফতার পার্টির আয়োজন করেছে স্টার সিনেপ্লেক্স।


রোমাঞ্চকর ‘দ্য মামি’ গল্পে দেখা যাবে ফারাওদের যুগের এক হতভাগ্য রাজকন্যাকে। যে রাজকন্যা বহু বছর পিরামিডের ঘুম থেকে হঠাৎ জেগে উঠেছে এই আধুনিক সময়ে। সোফিয়া বাউতেলা অভিনয় করেছেন মামির চরিত্রে। নেভি সিলের একজন কর্মকর্তা হিসেবে ক্রুজ লড়াই করবেন অভিশপ্ত মমিদের বিরুদ্ধে। আর রাসেল ক্রো পর্দায় আবির্ভূত হবেন খুনে মেজাজের ডক্টর জেকিলের ভূমিকায়। মানসিক বিকারগ্রস্থ ডক্টর হেনরি জেকিল, যে কিনা পরিণত হয় পাগলাটে খুনে মিস্টার হাইডে। এমনই এক ভীষণদর্শন চরিত্রে পর্দায় ভয় ধরাতে আসবেন অস্কারজয়ী তারকা ক্রো।
দর্শকদের জন্য এরইমধ্যে সতর্কবার্তা জানিয়েছেন ৫২ বছর বয়সী এই অভিনেতা। বলেছেন, এই চরিত্রকে এমনভাবে উপস্থাপন করা হয়েছে যা দর্শকদের দুঃস্বপ্নের কারণ হয়ে দাঁড়াবে।
হলিউডে এখন রাজত্ব চলছে সুপারহিরোদের। হলিউডের সবাই বক্স অফিসেও ছবিটির ধুন্ধুমার সাফল্যের ব্যাপারে আশাবাদী।
সূত্র: ঢাকা টাইমস

bhorersanglap